timewatch
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ১২:৪৭ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার, কক্সবাজার
জুন ২৫, ২০২৩ ২:০৫ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফ থানাধীন ঝিমংখালী এলাকায় অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫।

আটককৃতরা হলেন- টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন ৬নং ওয়ার্ড ঝিমংখালী এলাকার হাফেজ আহম্মদের ছেলে জাহেদ হোসেন (২৮) ও একই এলাকার মৃত কাদের হোসেনের ছেলে মো. নাসির উদ্দিন (২৬)। কক্সবাজার র‌্যাব-১৫’র অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, শনিবার (২৪ জুন) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ঝিমংখালী পূর্বপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার একপর্যায়ে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দুইজন ব্যক্তি সন্দেহজনকভাবে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল তাদেরকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে তাদের হেফাজত থেকে সর্বমোট ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং বিভিন্ন ব্র্যান্ডের ৬টি মোবাইল ফোন ও ৮টি সিম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - ধর্মতত্ত্ব