timewatch
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ১১:৫৫ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

ঝিনাইগাতীতে ২ কেজি গাজা সহ গ্রেপ্তার ১, পলাতক ২

প্রতিবেদক
উপেজলা প্রতিনিধি, ঝিনাইগাতি (শেরপুর)
জুলাই ৩, ২০২৩ ১১:৩১ পূর্বাহ্ণ

মো. রাশেল হাসান (১৯) নামে এক গাজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৬ জুন জুন সোমবার দিবাগত রাত সাড়ে ৭ ঘটিকার দিকে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের রাঙ্গামাটিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় অপর ২ মাদক কারবারী পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের দেবোত্তর পাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

থানার সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়ার নির্দেশে এসআই মাসুদ রানা, এএসআই নাইমুন হাসান, মোজাম্মেল হক সহ সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে সোমবার দিবাগত রাত সাগে ৭ ঘটিকার সময় উপজেলার তিনানীর রাঙ্গামাটিয়ার মাঠখোলা এলাকা থেকে ২ কেজি গাজা সহ রাশেল হাসানকে আটক করে থানায় নিয়ে আসা হয়। রাতেই তার বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা রুজু করা হয়। পরে ২৭ জুলাই মঙ্গলবার দুপুরে রাশেল হাসানকে শেরপুর বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত রাশেল হাসানের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে শেরপুর বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়েছে। মাদক নির্মুল না হওয়া পর্যন্ত থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সর্বশেষ - ধর্মতত্ত্ব