timewatch
১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৭:০৭ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

মাদারীপুরে ৩ দোকান পুড়ে ছাই

প্রতিবেদক
জেলা প্রতিনিধি, মাদারীপুর
আগস্ট ২৩, ২০২৩ ৩:৪৭ অপরাহ্ণ

মাদারীপুরের শিবচরে উৎরাইল হাটে দুটি সারের গোডাউনসহ তিনটি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। ২৩ আগস্ট ২০২৩ মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে পাশের বাসিন্দারা গোডাউন ঘরে আগুন দেখে চিৎকার করে। খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এসে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুণ নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই আগুনে তিনটি গোডাউনের মালামাল পুড়ে যায়।

আগুণে সুমন মিয়ার পান-জর্দা ও চাউলের গোডাউন, আকবর আলী খান ও আদম আলি মিয়ার সার, কীটনাশক পুড়ে ছাই হয়ে গেছে।

ক্ষতিগ্রস্ত আকবর আলী খানের ছেলে মিঠু খান বলেন, ঘরে ৮০০ বস্তা সার ছিল। বেশির ভাগ পুড়ে গেছে। আর আগুন নেভানোর সময় পানিতে অন্যান্য মালামাল নষ্ট হয়ে গেছে।

ক্ষতিগ্রস্তরা জানান, ঘর মালিক এমদাদ মাতবরের একই সারির তিনটি ঘর গোডাউন হিসেবে ভাড়া নিয়েছেন ব্যবসায়ীরা। সপ্তাহের মঙ্গলবার (সাপ্তাহিক হাট) সকাল থেকে বিকেল পর্যন্ত খোলা থাকে দোকানগুলো। এছাড়া দোকানে মালামাল গুদামজাত করে রাখা হয়। রাতে কিভাবে আগুন লাগলো, তা বুঝতে পারছেন না তারা। বিকেলে দোকানের বৈদ্যুতিক সংযোগ বন্ধ রেখেও যান দোকান মালিকরা।

শিবচর থানার উপ-পরিদর্শক মো. মোদাচ্ছের আলী বলেন, ক্ষতিগ্রস্তরা এখনো কেউ জানায়নি। তবে অগ্নিকাণ্ডের খবর পেয়েছি। খোঁজ-খবর নিচ্ছি। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

সর্বশেষ - ঢাকা