timewatch
১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১১:২২ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত-১

প্রতিবেদক
নেত্রকোনা সংবাদদাতা
জানুয়ারি ৪, ২০২৪ ৫:৩২ অপরাহ্ণ

নেত্রকোনা পৌর শহরের রেলক্রসিং এলাকায় পুর্বধলা থেকে শহরে আসা ছেলের মোটরসাইকেলে চড়ে রাবেয়া খাতুন (৫৫) নামের এক নারী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে। মোটরসাইকেল আরোহী নারী ছেলের সাথে কাজে আসছিলেন।

বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনা পুর্বধলা সড়কে সাতপাই রেললাইন পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। তিনি পুর্বধলার উপজেলার ডেওটুকুন গ্রামের আব্দুল হেকিমের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ডেওটুকুন নিজ বাড়ি থেকে রাবেয়া খাতুন তার ছেলে মামুন মিয়ার সাথে মোটরসাইকেলে চরে নেত্রকোনার উদ্দেশ্যে আসছিলেন। নেত্রকোনা সদরে এসে পৌন এলাকার সাতপাই রেলক্রসিং পৌঁছলে পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় পিছন থেকে পড়ে যান। সাথে সাথেই ট্রাকের চাকায় চালক ছেলের সমানেই পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান রাবেয়া খাতুন। পুলিশ লাশ উদ্ধার করে জেলা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
স্থানীয়রা জানান, জায়গাটিতে প্রচুর অটো সিএনজি থাকে সারাদিন। ঠিক রেল লাইনের ওপরেই তারা স্বঘোষিত স্ট্যান্ড বানিয়ে দাঁড়িয়ে থাকে। পারপারের সময় মোটর সাইকেল বা অন্য কোন যানকে সাইড দিতেও তাদের বিরক্ত বোধ হয়। ফলে প্রতিনিয়িত পারপারের সময় এই স্থানটিতে ছোটবড় নানা ধরনের দুর্ঘটনা ঘটে। কিন্তু কোন কর্তৃপক্ষই এ পর্যন্ত কোন ধরনের উদ্যোগ নিতে দেখা যায় না।

দুর্ঘটনার বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে নিশ্চিত করেন নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম পিপিএম।

সর্বশেষ - ঢাকা