timewatch
১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ভোর ৫:৩৭ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

মেটলাইফের বীমা সুবিধা পাবেন আরলা ফুডস বাংলাদেশের কর্মীরা

প্রতিবেদক
ডেস্ক রিপোর্টার
জুলাই ৪, ২০২৩ ৬:২০ অপরাহ্ণ

আরলা ফুডস বাংলাদেশ লিমিটেডের সাথে সম্প্রতি এক চুক্তি স্বাক্ষর করেছে মেটলাইফ বাংলাদেশ যার মাধ্যমে আরলা ফুডস বাংলাদেশের কর্মীরা মেটলাইফের বীমা সুবিধা পাবেন। আরলা ফুডস, ইউরোপিয়ান ডেইরি কো-অপারেটিভ আরলা ফুডসের বাংলাদেশী সাবসিডিয়ারি প্রতিষ্ঠান।
আরলা ফুডস বাংলাদেশ লিমিটেডের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর করা হয়। এ চুক্তির অংশ হিসেবে, আরলা ফুডসের প্রায় ১,৫০০ কর্মী চিকিৎসা, দুর্ঘটনা ও জীবনহানির ক্ষেত্রে আর্থিক সুরক্ষা পাবেন। মেটলাইফের কাস্টমাইজড সল্যুশন, অনলাইন বীমা নিষ্পত্তি সেবা, বীমা দাবির দ্রুত পেমেন্ট ও আর্থিক সক্ষমতার কারণে নিজেদের কর্মীদের বীমা সেবা দেয়ার জন্য মেটলাইফকে নির্বাচন করেছে আরলা ফুডস বাংলাদেশ।
২০১৪ সাল থেকে বাংলাদেশে কাজ করছে আরলা ফুডস বাংলাদেশ লিমিটেড। প্রতিষ্ঠানটির গাজীপুরের কোনাবাড়িতে এফএসএসসি ২২০০০ (ভি৫.১) স্বীকৃত প্যাকেজিং সুবিধাসহ কারখানা রয়েছে। প্রতিষ্ঠানটির পোর্টফোলিওতে বর্তমানে ডানো পাওয়ার এবং ডানো ডেইলি পুষ্টি নামক দুটি পণ্য রয়েছে। এর মাধ্যমে আরলা ফুডস বাংলাদেশ দেশজুড়ে প্রতি মাসে লক্ষাধিক মানুষের দুগ্ধজাত পুষ্টি সংক্রান্ত চাহিদা পূরণে ভূমিকা রাখছে।
অন্যদিকে, বাংলাদেশে ৮শ’র বেশি প্রতিষ্ঠানের ২ লাখ ৭০ হাজারের বেশি কর্মী ও তাদের ওপর নির্ভরশীল পরিবারের সদস্যদের বীমা সুরক্ষা প্রদান করছে মেটলাইফ।
এ বিষয়ের আরলা ফুডস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক লরেন্ট পন্টি বলেন, আমাদের সহকর্মীরা দেশজুড়ে মানুষের পুষ্টির চাহিদা পূরণে কাজ করছে। প্রতিষ্ঠানের সংস্কৃতির হিসেবে, আমরা বিশ্বাস করি, আমাদের কর্মীদের সুরক্ষিত থাকা উচিত। আমাদের প্রত্যাশা এ অংশীদারিত্বের মাধ্যমে এবং মেটলাইফের সেবা থেকে আমাদের কর্মীরা উপকৃত হবেন।
মেটলাইফ বাংলাদেশের চিফ করপোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ বলেন, আমি আশাবাদী জীবন বীমা সংশ্লিষ্ট সেবা প্রদানের ক্ষেত্রে মেটলাইফের বিস্তৃত অভিজ্ঞতার আলোকে আরলা ফুডসের কর্মীদের প্রয়োজন অনুযায়ী বীমা সেবা প্রদান করা সম্ভব হবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরলা ফুডস বাংলাদেশ লিমিটেড থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক লরেন্ট পন্টি; হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশনের প্রধান মো. আলী আহসান খান; ট্যালেন্ট অ্যাকিউজিশন অ্যান্ড এইচআর অপারেশনসের ম্যানেজার আরিফ হোসেন; এইচআর অপারেশনস, লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্টের এক্সিকিউটিভ আফসার তাসনিম চৌধুরী এবং ফ্রন্ট ডেস্ক এক্সিকিউটিভ নুরুন নাহার চৌধুরী।
অনুষ্ঠানে মেটলাইফ বাংলাদেশ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ করপোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ এবং হেড অব এমপ্লয়ী বেনিফিটস মোহাম্মদ কামরুজ্জামান।

সর্বশেষ - ঢাকা

আপনার জন্য নির্বাচিত