timewatch
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৮:১০ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

আগ্রায় ইন্দো-বাংলা-নেপাল আন্তর্জাতিক মিডিয়া কনকেলেভ-২০২৩

প্রতিবেদক
টাইমওয়াচ ডেস্ক
মে ২৮, ২০২৩ ২:৫৪ অপরাহ্ণ

ভারতের উত্তর প্রদেশের আগ্রা শহরে ফাইভ স্টার হোটেল ক্লাক সিরাজের আন্তর্জাতিক হলরুমে সম্প্রতি ইন্দো-বাংলা-নেপাল আন্তর্জাতিক মিডিয়া কনকেলেভ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। এ কনফারেন্সে বাংলাদেশ, ভারত ও নেপাল থেকে প্রায় তিন শতাধিক সাংবাদিক যোগ দেন।

আন্তর্জাতিক এ কনফারেন্সের প্রধান অতিথি ছিলেন এস্টেট মিনিস্টার অফ ল’ গভমেন্ট অব ইন্ডিয়া প্রফেসর এসপি সিংহ বাঘিল। বিশেষ অতিথি ছিলেন মিনিস্টার অফ এডুকেশন ইউপি গভমেন্ট যোগেন্দ্র উপাধ্যায়, ইউপি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট শিব মনোহর পান্ডে, সার্ক জার্নালিস্ট ফোরামের এক্সিকিউটিভ নাম্বার প্রফেসর স্মিতা ম্যাডাম, সার্ক জার্নালিস্ট ফোরাম ইন্ডিয়া চ্যাপ্টারের প্রেসিডেন্ট অনুরুদ্ধ সুধাংশু সহ ভারতের বিভিন্ন রাজ্য থেকে আসা সাংবাদিক নেতা ও সদস্যরা।

আন্তর্জাতিক এ কনফারেন্সে মিডিয়ার চ্যালেঞ্জ শীর্ষক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

ইন্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, আগ্রা প্রেস ক্লাব ও সার্ক জার্নালিস্ট ফোরাম উত্তর প্রদেশ শাখা আয়োজিত এই আন্তর্জাতিক কনফারেন্সে বাংলাদেশ থেকে সার্ক জার্নালিস্ট ফোরাম সেন্ট্রাল কমিটির সেক্রেটারি জেনারেল আব্দুর রহমানের নেতৃত্বে সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের জেনারেল সেক্রেটারি নাজমা সুলতানা নীলা, লায়ন এ জেড মাইনুল ইসলাম, তপু ঘোষাল, মোস্তফা খান নাসির উদ্দিন আল মামুন, মজিদা খানম, বাবুল বিশ্বাস, আকতার রহমান, আফছার আলী সরকার, আবু বক্কর সিদ্দিক ও মোশারফ হোসেন যোগ দেন।

সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট আবুল কালাম আজাদ আমেরিকায় থাকায় এ কনফারেন্সে অংশ নিতে পারেননি। তিনি অনুষ্ঠানের শুভ কামনা করে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

গত ১০-১১ জানুয়ারি দিল্লিতে অনুষ্ঠিত হয়েছিল সার্ক আন্তর্জাতিক জার্নালিস্ট কনফারেন্স-২০২৩। তখন বাংলাদেশ থেকে চার সাংবাদিক অংশ নিয়েছিলেন।

সর্বশেষ - ধর্মতত্ত্ব