timewatch
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৮:০৯ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের কমিটি গঠন

প্রতিবেদক
ডেস্ক রিপোর্টার
জুন ১১, ২০২৩ ১২:৪৮ অপরাহ্ণ

খেলাধুলা শরীর ও মনকে করে তুলে জাগ্রত। আর প্রবাসে কর্ম ব্যস্ততার মাঝে খেলাধুলার চর্চা চালিয়ে যাওয়া অনেকটা কষ্টের। তারপরও থেমে নেই পর্তুগালের প্রবাসী ক্রীড়াপ্রেমীরা।

পর্তুগালের লিসবনে গত বুধবার বাঙ্গালী অধ্যুষিত বেনফরমোসোর স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে ক্রীড়া উন্নয়নের জন্য বিশেষ করে পর্তুগালের প্রবাসী এবং নতুন প্রজন্মের কাছে ক্রিকেট খেলাকে আরও জনপ্রিয় করে তুলে ধরার জন্য বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের কমিটি গঠন করা হয়েছে।

লিসবনের ক্রীড়াপ্রেমী আবু সাঈদ ও মোহাম্মদ রাসেল আহমেদকে উপদেষ্টা করে, জাকির হোসাইনকে আহ্বায়ক, তানভীর আলম জনি, আব্দুল ওয়াহিদ পারভেজ, কাজী সত্তার ও লাভলু চৌধুরীকে যুগ্ম আহ্বায়ক এবং ইমতিয়াজ আহমেদ রানাকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এছাড়া এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন এমদাদুর রহমান রায়হান, নোমান হোসাইন, রিয়াদ হোসাইন, শফি আহমেদ রনি, সাব্বির আহমেদ, জাহিদ হাসান, আল-আমিন, আকাশ, সুমন, রুবেল হাওলাদার, মামুন, জীবন, সাজ্জাদ হোসেন রবিন, শুভ্র দেব ও নাজমুল ইসলাম।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ইন পর্তুগাল ক্রিকেট খেলার পাশাপাশি দেশীয় সংস্কৃতির উন্নয়নে এবং পর্তুগালের বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজেও জড়িত রয়েছে।

সর্বশেষ - ধর্মতত্ত্ব