timewatch
৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, সকাল ৭:৫২ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

মুন্সীগঞ্জে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

প্রতিবেদক
জেলা প্রতিনিধি, মুন্সীগঞ্জ
ডিসেম্বর ১৭, ২০২৩ ৪:৪৬ অপরাহ্ণ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে একজন নিহত হয়েছে। রবিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাচর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আব্দুল ওহাব খান সুমন (৪৩)। তিনি উপজেলার ভক্তভলি ইউনিয়নের মধ্যনগর বড় মসজিদের ইমাম ও খতিব ছিলেন। সুমন গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের স্পানিচর গ্রামের মৃত মোবারক আলী খানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সুমনের মা অসুস্থ থাকায় মাকে দেখার জন্য ফজর নামাজ পড়েই গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দেন তিনি। পথে বালুচর ইউনিয়নের মোল্লাচর বাজারে আসলে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা দিলে ছিটকে পড়ে যান সুমন। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রুহুল আমিন জানান, সকালের দিকে মৃত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। ধারণা করা হচ্ছে, তার মাথায় আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

সিরাজদিখান থানার এসআই নিজাম জানান, খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় আমরা মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। সিএনজি চালক থানা পুলিশের হেফাজতে রয়েছে।

সর্বশেষ - ধর্মতত্ত্ব